শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহানগরীতে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা-সহ মাদক কারবারী গ্রেফতার-৪

মহানগরীতে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা-সহ মাদক কারবারী গ্রেফতার-৪

মহানগরীতে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা-সহ মাদক কারবারী গ্রেফতার-৪
মহানগরীতে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা-সহ মাদক কারবারী গ্রেফতার-৪

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীর পবা ও কাশিয়াডাঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে ২কেজি গাঁজা ও ১০০পিস ইয়াবা ট্যাবলেট-সহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২৪ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় পবা থানার রহমান ক্লোড স্টোরেজের সামনে থেকে এবং পবা থানার মধুসুদনপুর গ্রামের রাজশাহী নওগাঁ মহাসড়কের পাশে চেক পোষ্ট বসিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলো: মোঃ মিষ্টার সুজন (২০), সে রাজশাহীর বাগমারা থানার সৈয়দপুর গ্রামের মোঃ আঃ সামাদের ছেলে, মোঃ মেহেদী হাসান (২৪), সে একই থানার মাধাইমুড়ি গ্রামের মামুন কাজীর ছেলে, মোঃ শফিকুল ইসলাম (৪০) সে মির্জাপুর বিরহী গ্রামের মৃত ফরিদ সরদারের ছেলে ও মোঃ রাকিবুল ইসলাম রাজু (৩১), সে রাজশাহী মহানগরীর গোলজারবাগ গুড়িপাড়া এরাকার মৃত বাদশা মিয়ার ছেলে।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ জামিরুল ইসলাম।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। শনিবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply